Main Menu

কসবায় এক বৃদ্ধাকে কুপিয়ে খুন

+100%-
কসবা প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গত সোমবার গভীর রাতে হোসনেয়ারা বেগম (৬০) নামের এক বৃদ্ধাকে নিজ বাড়িতে কুপিয়ে খুন করেছে দুবৃত্তরা। পুলিশ ধারণা করছেন, বৃদ্ধা মহিলার কাছে থাকা ৪৮ হাজার টাকার জন্য খুন করেছে  দুবৃত্তরা।
পুলিশ গতকাল ১৮মে মঙ্গলবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতে ছেলে মো. সোহাগ বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছে।
মামলার এজহার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কসবা উপজেলা কুটি ইউনিয়নের মাইজখার গ্রামের মৃত জোনাব আলী স্ত্রী হোসনেয়ারা বেগম (৬০)। ছেলে সোহাগ মিয়া থাকলেও কেউ তার সাথে থাকে না। এলাকার মানুষের সাহায্য সহযোগীহতায় একটি দুচালা জরাজীর্ণ ঘরে বসবাস করে।
ওই বৃদ্ধ মহিলার এক ভাই স্বাধীনতার যুদ্ধে শহীদ হয়েছেন। তাঁর কোন স্ত্রী ও ছেলে সন্তান ছিল না। বৃদ্ধা হোসনেয়ারা বেগম(নেহারা)সহ তিন বোন ওই ভাইয়ের মুক্তিযোদ্ধার ভাতা পান। ঈদের আগে ভাতা তুলেছিলেন। ওই টাকাগুলি তাঁর ঘরেই রেখেছিলেন।
গত সোমবার গভীর রাতে দুবৃত্তরা ওই বৃদ্ধা মহিলার ঘরে ঢুকে তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে খুন করেছে। এ সময় ঘরে থাকা ৪৮ হাজার টাকা লুট করে নেয় দুবৃত্তরা। গত ১৮মে মঙ্গলবার সকালে নিহতে ছেলে মো. সোহাগ তার মায়ের সাথে দেখা করতে গিয়ে দেখতে পায় তার মা খুন হয়েছে। পরে খবর পেয়ে কসবা থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে।
কসবা থানার পরিদর্শক (তদন্ত) মো. আশাদুল ইসলাম বলেন, বৃদ্ধা মহিলার কাছে আনুমানিক ৪৮ হাজার টাকা ছিল। ধারণা করা হচ্ছে দুবৃত্তরা ওই টাকাগুলি নেওয়ার জন্য তাকে খুন করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তদন্ত করে প্রকৃত রহস্য উদঘাটন করা হবে।
এই দিকে নিহতর লাশ হাসপাতালের মর্গে থেকে বাড়িতে আসার পর পুলিশী উপস্থিতি টের পেয়ে একেই গ্রামের জনৈক আলমগীর ও উজ্জল নামে দুই যুবক এখনও গ্রাম ছাড়া বলে একাধিক সূত্রটি জানান।





Shares