Main Menu

কসবায় ভ্রাম্যমাণ আদালতের গাড়ি বহরে হামলায় মামলা, গ্রেপ্তার দুইসহ অজ্ঞাত ৪০-৫০ জন আসামি

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার পশ্চিম ইউনিয়নের বিলঘর গ্রামে রোববার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের গাড়ি বহরে হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। হালায় আহত কসবা থানার এসআই মো. হারুনুর রশিদ বাদী হয়ে রোববার রাতে সরকারি কাজে বাধাদানের অভিযোগ এনে এই মামলাটি দায়ের করেন। মামলায় ভ্রাম্যঘাণ আদালতে সাজাপ্রাপ্ত সাবেক যুবলীগ নেতা ও পশ্চিম ইউনিয়ন পরিষদ সদ ‌স্য মো. আলমগীর এবং
গ্রেপ্তার হওয়া মো শামীমের নাম উল্লেখ করে অজ্ঞাতনানা আরো ৪০-৫০ জনকে আসামি করা হয়েছে। হামলাকারীরা ইটপাটকেল ছুড়ে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

খোজ নিয়ে জানা গেছে, কসবার উপজেলার বিভিন্ন স্থানে ড্রেজার দিয়ে অবৈধ বালু উত্তোলনের ঘটনায় রোববার দুপুরে পাঁচজন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালানো হয়। এ সময় অবৈধভাবে বালু উত্তোলনের হোতা উপজেলার আকচ্ছিনা গ্রামের বাসিন্দা পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক এবং পশ্চিম ইউনিয়ন পরিষদ সদস্য মো: আলমগীর ও মো: শামীম নামে দুইজনকে আটক করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত কুমার বৈদ্যের আদালত আলমগীরকে এক বছরের কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা করেন। পরে তাদের ছাড়িয়ে নিতে অস্ত্রধারীরা হামলা চালায়। এতে ৫জন আহত হয়।






Shares