Main Menu

কসবায় বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে  আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ

+100%-
কসবা প্রতিনিধি:: বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের প্রতীক” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা এঁর ৯১ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
কসবা উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগীতায় রোববার সকাল ১১ টার দিকে উপজেলা পরিষদ হল রুমে সামাজিক দূরত্ব বজায় রেখে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাছিবা খান ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভুইয়া জীবন। বিশেষ অতিথি ছিলেন, কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন।
বক্তব্য রাখেন, কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী, কসবা থানা পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ হাবিবুর রহমান,কসবা উপজেলা উপবৃত্তি কর্মকর্তা মোঃ জাফর আহমদ,কসবা প্রেস সভাপতি আব্দুল হান্নান,কসবা মহিলা কলেজের অধ্যক্ষ তসলিম মিয়া।
সভায় বক্তারা বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছাকে শ্রদ্ধার সাথে স্মরণ করে তাঁর ত্যাগ ও সুন্দরতম দিক তুলে ধরে আলোচনা করেন। পরে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৭ জন দুঃস্থ মহিলার মধ্যে ৭টি সেলাই মেশিন বিতরণ করা হয়।
এসময় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রওনক ফারজানা সহ আন্যান্য কর্মকর্তা,কর্মচারীরা উপস্থিত ছিলেন।





Shares