Main Menu

কসবায় দুই ভাইয়ের হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

+100%-
কসবা প্রতিনিধি::ব্রাক্ষণবাড়িয়ার কসবা উপজেলার মূলগ্ৰাম ইউনিয়নের নিমবাড়ী গ্রামের প্রতিপক্ষের হামলায় নিহত দুই ভাইয়ের হত্যার বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পলাতক আসামিরা গ্ৰেফতার না হলে কাফনের কাপড় বেঁধে আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন মানববন্ধন কারীরা।
আজ সকালে শ্যামপুর-নিমবাড়ি রাস্তায় প্রায় এক ঘন্টা এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
বাবুল মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন; আলী আজগর, নোয়াব মিয়া, তাজুল ইসলাম,মোস্ত মিয়া, সেলিম মিয়া,রতন মিয়া প্রমুখ।
উল্লেখ্য যে, দুই গোষ্ঠীর মধ্যে আধিপত্যকে কেন্দ্র করে নিমবাড়ি গ্ৰামের পিতামৃত লাবু মিয়ার দুই ছেলে গত ২০১৭ সালে ১০এপ্রিল ছোট ছেলে রহিজ মিয়া ও ২০২১ সালে ১৩ মার্চ বড় ছেলে ফয়েজ মিয়াকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছিল।
একই পরিবারের দুই ভাইয়ের হত্যার মামলার আসামিরা দুইজন আটক হলেও অপর আসামি হাজী জমশেদ মিয়া (৬০),সাক্কু মিয়া (৫০), জাকির হোসেন (৫৫), ইয়াছিন মিয়া (৪০),মোমরাজ মিয়া (৪০)সহ ২৮জন পলাতক থেকে বাদীসহ মামলার স্বাক্ষীদেরকে একের পর এক হুমকি দিচ্ছে মামলা প্রত্যাহার করতে।  মামলার বাদী, স্বাক্ষী সহ গ্ৰামবাসী দফায় দফায় আসামীদের গ্ৰেফতার সহ বিচারের দাবিতে মানববন্ধন করেন। কিন্তু মূল আসামিদের গ্রেফতার না করার ফলে তাদের ভয়ে মামলার বাদী, স্বাক্ষী সহ গ্ৰামবাসী আতংকে দিশেহারা হয়ে পড়েছে বলে মানববন্ধনে অভিযোগ করেন। 





Shares