Main Menu

করোনা সকলে মিলে মোকাবিলা করতে হবে-কসবার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম,পি

+100%-

কসবা প্রতিনিধি:: আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন; করোনা ভাইরাসকে সকলে মিলে মোকাবিলা করতে হবে। এক মাত্র আল্লাহই পারেন এই অবস্থা থেকে আমাদেরকে পরিত্রাণ দিতে।
আজ সোমবার দুপুরে কসবাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ অডিটরিয়ামে স্থানীয় কসবা উপজেলা প্রেসক্লাব ও কসবা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে করোনা পরিস্থিতি ও আসন্ন ঈদ উল আজহা উদযাপন নিয়ে ভার্চ্যুয়াল মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।
এ সময় আইনমন্ত্রী আরো বলেন; শেখ হাসিনার সাহসিকতায় আমরা করোনা বড় ধরণের প্রভাব থেকে রক্ষা পাচ্ছি। বিরোধদল করোনাকালে মানুষের পাশে এসে দাঁড়াতে দেখি নাই। তিনি আরো বলেন; সমস্যার পাশাপাশি সমাধানের সংবাদ প্রকাশে সাংবাদিকদের প্রতি অনুরোধ করেন।
এই সময় কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.রাশেদুল কাওসার ভুইয়া জীবন,উপজেলা নির্বাহী অফিসার রমাসুদ উল আলম,কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো:মনির হোসেন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এম জি হাক্কানী,কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রেসক্লাব সভাপতি আব্দুল হান্নান,কুটি ইউপি চেয়ারম্যান ছায়েদুর রহমান স্বপন প্রমুখ মতবিনিময়ে বক্তব্য সহ অংশ গ্রহণ করেন। কসবা উপজেলা প্রেসক্লাবের জায়গাসহ অফিস ভবনের জন্য আইনমন্ত্রীর কাছে দাবী করা হয়।






Shares