Main Menu

৬০ বিজিবি এর মাদক বিরোধী বিশেষ অভিযান:: ০২ জন আসামীসহ প্রায় সাড়ে ৩২ লক্ষ টাকা মূল্যের মাদকদ্রব্য ও অন্যান্য মালামাল আটক

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলাধীন ৬০ বিজিবি’র আওতাধীন চন্ডিদার বিওপি কর্তৃক মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে সীমান্ত পিলার ২০৩৭/৫-এস হতে আনুমানিক ২.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে ব্রাহ্মণ গ্রাম রেলগেট জামে মসজিদের পূর্ব দক্ষিণ পার্শ্বের পাকা রাস্তা হতে ১১.৫ কেজি ভারতীয় গাঁজা, ০২ টি মোবাইল এবং ০১ টি মাইক্রোসহ ০২ জন মাদক চোরাকারবারীকে আটক করে। আটককৃত আসামীদের নাম ও ঠিকানা- ১। মোঃ হান্নান খন্দকার (৩৫), পিতা- মৃত নুরু খন্দকার, গ্রাম- পাথরিয়াদ্বার, পোষ্ট- বিষ্ণউড়ী, থানা- কসবা, জেলা- ব্রাহ্মণবাড়িয়া ২। মোঃ দুলাল মিয়া (৪৫), পিতা- উৎফত আলী, গ্রাম- মধুপুর, পোষ্ট- বিষ্ণউড়ী, থানা- কসবা, জেলা- ব্রাহ্মণবাড়িয়া।

পরবর্তীতে আটককৃত ব্যক্তিদের প্রদানকৃত তথ্য মোতাবেক পাথরিয়াদ্বার নামক এলাকায় মোঃ হান্নান খন্দকার এর বাড়ীতে তল্লাশী অভিযান পরিচালনা করা হলে সেখানে ২০০ গ্রাম গাঁজা ও গাঁজা প্যাকিং এর জন্য ব্যবহৃত বিপুল পরিমান প্যাকিং মেটারিয়েল পাওয়া যায়। এছাড়াও তার বাড়ীতে ধৃত মাইক্রোবাসটির অনুরূপ একই নম্বর সম্বলিত অপর একটি মাইক্রোবাস পাওয়া যায়। ধৃত আসামীদেরকে মাদকদ্রব্য এবং মাইক্রোবাসদুটিসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানায় হস্তান্তর করা হয়েছে। আটককৃত ভারতীয় গাঁজা, মোবাইল এবং মাইক্রোবাস এর আনুমানিক মূল্য ৩২,৪৬,৯৫০/- (বত্রিশ লক্ষ ছেচল্লিশ হাজার নয়শত পঞ্চাশ) টাকা বলে বজিবিি পরচিালক অধনিায়ক এস এম মহেদেি হাসান ৩১ আগস্ট ২০২০ তারিখে সাংবাদিককে নান।