Main Menu

কসবায় আইনমন্ত্রীর পিতা অ্যাডভোকেট সিরাজুল হকের ১৫ তম মৃত্যবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা উপজেলা প্রতিনিধি :  বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র অ্যাডভোকেট,সাবেক সংসদ সদস্য সিরাজুল হক বাচ্চু মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী শনিবার জেলা পরিষদ মিলনায়তন কসবা উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ,ছাত্রলীগ ও সহযোগি অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মরহুম অ্যাডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়া দেশের আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপির পিতা ছিলেন। তিনি ২০০২ সালের ২৮ অক্টোবর এই দিনে মৃত্যুবরণ করেন। কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও জেলা আওয়ামীলীগের সদস্য অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভুঁইয়া জীবনের সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভুইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম,কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এম.জি হাক্কানী ,কাজী আজহারুল ইসলাম,আলহাজ্ব রুহুল আমীন ভুইয়া বকুল, কসবা পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল,কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা শাহিন সুলতানা,মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, জেলা পরিষদ সদস্য মোশাররাফ হোসেন ইকবাল ও আইয়ুব আলী ভুইয়া, কসবা উপজেলা যুবলীগের সভাপতি এম.এ আজিজ ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন প্রমুখ । দোয়া পরিচালণা করেন উপজেলা কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম আব্দুল মান্নান।

বক্তারা মরহুমের আত্মার শান্তি কামনা করে আইনমন্ত্রী ও তার এপিএস’র বিরুদ্ধে ভূয়া নামে ফেইজবুক খোলে অপ প্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ও সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়ার দাবী জানানো হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares