Main Menu

আখাউড়ায় দু’পক্ষের সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ আহত ৫

+100%-

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর এলাকার সড়ক বাজারে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে কমপক্ষে পাঁচজন আহত হয়েছে। মঙ্গলবার রাত আটটার দিকে দেবগ্রাম ও নুরপুর এলাকা লোকজনের মাঝে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ আট-দশ রাউন্ড রাবার বুলেট ছোড়ার পাশাপাশি লাঠি চার্জ করে।

এদিকে হামলায় আহত আলমগীর ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মো. ফজলে রাব্বি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। রাব্বির অভিযোগ পুলিশ অহেতুক তাকে পিটিয়েছে।

জানা গেছে, সড়ক বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, নূরপুর এলাকার বাসিন্দা বাবুল পারভেজের দোকানের সামনে মোটর সাইকেল রাখে সুলতানপুরের এক যুবক। এ নিয়ে ওই যুবকের সঙ্গে দোকান কর্মচারির বাদানুবাদ ও হাতাহাতি হলে পুলিশ ঘটনাস্থল থেকে মোটর সাইকেল রাখা যুবককে আটক করে থানায় নিয়ে যায়। পরে ব্যবসায়িসহ অন্যান্যদের সমঝোতার প্রস্তাবে পুলিশ তাকে ছেড়ে দেয়।
এরই জের ধরে আটটার দিকে দেশীয় অস্ত্রসস্ত্র সজ্জিত পৌর শহরের দেবগ্রাম ও নূরপুরের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে পুলিশ ব্যাপক লাঠিচার্জ ও রাবার বুলেট ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।  
আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান সাংবাদিকদের জানান, পরিস্থিতি শান্ত আছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে সড়ক বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ আট-নয় রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ ও লাঠি চার্জ করে।






Shares