Main Menu

আখাউড়ায় শ্বশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যা

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জঙ্গলে গাছের সাথে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে মোঃ জমশিদ মিয়া (৫৫) নামের এক ব্যক্তি আত্মহত্য করেছে।

ঘটনা ঘটে রোববার দুপুরে উপজেলার মোগড়া ইউনিয়নের আদমপুর গ্রামে।
নিহত জমশিদ মিয়া জেলার কসবা উপজেলার সৈয়দপুর গ্রামের মৃত শাহাব উদ্দিনের ছেলে। সে আদমপুর গ্রামের নূরুল ইসলামের মেয়ের জামাই।

মোগড়া ৭ নং ওয়ার্ডের মেম্বার শহিদ মিয়া জানায়, জমশিদ মিয়া বিয়ের পর পরই শ্বশুরবাড়িতে চলে আসে। তার চার ছেলে ও এক কন্যাসন্তান রয়েছে। তার মধ্যে দুই ছেলে প্রবাসে থাকে। সে একজন মানসিক রোগী। কুমিল্লার একটি হাসপাতালে তার মন স্বাস্থ্যের চিকিৎসা চলছিল।
এর আগেও সে কয়েক বার আত্মহত্যার চেষ্টা করে। কিন্তু লোকজন দেখে ফেলায় প্রাণে বেঁচে যায়। তিনি আরো জানান, আজ দুপুর ১২ টার দিকে স্ত্রীকে বলে সে বাড়ি থেকে বের হয়। পরে জঙ্গলে গিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে বিকালে দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
আখাউড়া থানার সহকারি পুলিশ পরিদর্শক ও মরদেহ উদ্ধারকারী কর্মকর্তা নিতাই চন্দ্র দাস বলেন, পরিবার ও এলাকাবাসীর দাবি আত্মাহননকারি ব্যক্তি একজন মানসিক রোগী।
তিনি আরো বলেন মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানোর আইনি প্রক্রিয়া চলছে। রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।






Shares