Main Menu

আখাউড়ায় মাদকসহ পুলিশ ও রেলওয়ে নিরাপত্তা সদস্য আটক

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদকসহ এক পুলিশ কনস্টেবল ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি) । শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে আখাউড়া উপজেলা আজমপুর রেলওয়ে স্টেশন এলাকা থেকে আজমপুর বিজিবি ক্যাম্পের টহল জোয়ানরা তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন পুলিশ কনস্টেবল আসাদুল্লাহ (৪২) যার পুলিশ (বিপি নম্বর – ৭৮৯৭০৩০৬৮৮) তিনি দক্ষিণ লালবাগ থানায় কর্মরত আছেন সে কিশোরগঞ্জের ভৈরবের আকবর নগর এলাকার বাসিন্দা আব্দুল কাদেরের ছেলে। অন্যজন হলেন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য সুমন চন্দ্র বিশ্বাস (৩৬)। তিনি সিলেটের কদমতলী রেলওয়ে ফাঁড়িতে কর্মরত আছেন। সে নরসিংদী জেলার রায়পুর উপজেলার নারায়নপুরের গকূলনগর এলাকার বাসিন্দা হরিদাস চন্দ্র বিশ্বাসের ছেলে।

বিজিবি ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কবির জানান, আখাউড়ার সীমান্তের আজমপুর বিওপির টহল জোয়ানরা রাত সাড়ে ৯ টার দিকে আজমপুর রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে একজন পুলিশ কনস্টেবল ও রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যকে আধা কেজি গাঁজাসহ আটক করেন তিনি বলেন, তাদের পরিচয় যাচাই করা হচ্ছে।

আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী বলেন, তাদের বিরুদ্ধে কোনো মামলা দেয়নি বিজিবি। তবে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আটকদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন।






Shares