Main Menu

অবশেষে মোবাইল কোর্টের সাথে ঘুরে বেড়ানো সেই ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা

+100%-


সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার মুখে অবশেষে হোম কোয়ারেন্টাইনে না থেকে মোবাইল কোর্টের সাথে ঘুরে বেড়ানো সেই ব্যাক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সেই ব্যক্তিকে ১০হাজার টাকা জরিমানা করেন আখাউড়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা।

আখাউড়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা জানান, ওই ব্যক্তি গত ৭মার্চ লন্ডন থেকে ফিরেছেন। আমার সাথে উনার ব্যক্তিগত সম্পর্ক ভাল। তবে উনি যে লন্ডন থেকে সম্প্রতি ফিরেছেন তা আমি অবগত ছিলাম না। উনি একজন শিক্ষিত ব্যক্তি হয়ে এমনটি করবেন তা মেনে নেওয়া যায় না। বিষয়টি জানার পর হোম কোয়ারেন্টাইন আইন অমান্য করায় তাকে ১০হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও বলা হয়েছে হোম কোয়ারেন্টাইনে থাকতে।

উল্লেখ্য, সদ্য লন্ডন থেকে আগত স্থানীয় জাহনারা হক মহিলা কলেজের অধ্যক্ষ মো: শাহজাহান হোম কোয়ারান্টাইনে না থেকে বুধবার ইউএনও প্রবাসীদের খোঁজ খবরে নিতে বের হলে অধ্যক্ষ শাহজাহান তার সঙ্গী হন।

এর আগে দুপুরে আখাউড়া উপজেলার দুর্গাপুর গ্রামের মোঃ রাসেল মিয়া (৩৪) নামের বাহারাইন ফেরত প্রবাসী হোম কোয়ারেন্টাইনে না থাকায় ওই প্রবাসীকে ১০০০০/ দশ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা। সে ইতালি প্রবাসী। সে দুর্গাপুর রফিকুল ইসলামের ছেলে ।






Shares