Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সংখ্যালঘু পরিবারের উপর হামলা, আহত- ৪

+100%-

প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চান্দুরা ইউপির আলাদাউদপুর গ্রামের স্থানীয় মেম্বার ও মাদক ব্যবসায়ী রউফ মিয়ার নেতৃত্বে কয়েকশ লোকজন সংখ্যালঘু, উপজেলা পূজা পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় হিন্দু মহা জোটের যুগ্ন আহবায়ক সঞ্জয় রায় পোদ্দারের পরিবারের উপর হামলা চালিয়ে ৪ জনকে আহত করে।

আহতরা হল সঞ্চয় রায় পোদ্দার (৪২), বাদল রায় (৩৬), সুহেল মিয়া  (৪০), বিল্লাল মিয়া (৫৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহষ্পতিবার বিকেলে উপজেলার আলাদাউদপুর গ্রামের মেম্বার রউফ মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসীরা এ হামলা চালিয়ে সংখ্যালঘু পরিবারের লোকদেরকে আহত করে। এ সময় আশপাশের লোকজন  সংখ্যা ছোটে আসলে বিল্লাল ও সুহেলের উপর ও হামলা চালায়। এক পর্যায়ে হামলা কারীরা বিল্লাল মিয়ার বড়ীতে অর্তকীত ভাবে প্রবেশ করে তার বাড়ীঘর ভাঙ্গচুর করে।

এ ঘটনার পর সংখ্যালঘু পরিবারের লোকজন জানান, রউফ মিয়া মেম্বারের বাড়িতে বসবাসকারী ও আন্তঃ জেলা মলম পার্টি দলের সক্রিয় সদস্য  শ্রীমঙ্গলের ফজলু মিয়া বিজয়নগর  উপজেলার বিভিন্ন স্থানে চাঁদাবাজী ও ছিনতাই করে আসছে। সঞ্জয় পোদ্দারের কাছে চাঁদা দাবি করলে রউফ মিয়া মেম্বারের বাড়িতে নালিশ করতে গেলে মাদক ব্যবসায়ী রউফ মিয়া মেম্বারের নেতৃত্বে  ফজলু মিয়া, দুধ মিয়া, কাউছার মিয়া, কাশেম, রমজান গংরা মিলে সংখ্যা লঘু পরিবারের উপর হামলা চালায়।মলম পার্টি দলের সদস্য ফজলু মিয়ার বিরোদ্ধ ব্রাহ্মণবাড়িয়া জেলা সহ আশপাশের কয়েকটি জেলায় মামলা রয়েছে।

এ ব্যাপারে বিজয়নগর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ঘটনায় বিজয়নগর উপজেলার চান্দুরা ইউপির আলাদাউদপুর গ্রামের সংখ্যালঘুরা চরম নিরাপত্তা হীনতায় ভুগছে।






Shares