Main Menu

চাঁদা না দেওয়ায় ব্যবসায়িকে মামলায় ফাঁসিয়ে দেওয়ার অভিযোগ

+100%-

শামীম উন বাছির ঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চাঁদা না দেওয়ায় এক ব্যবসায়িকে মিথ্যা মামলায় ফাসিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের এক এস.আইয়ের বিরুদ্ধে। এ বিষয়ে ব্যবস্থা নিতে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন ওই ব্যবসায়ি।

অভিযুক্ত এস.আই হলেন, বিজয়নগর থানায় কর্মরত  মো. শাহ আলম। অবশ্য ওই পুলিশ কর্মকর্তা তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন।  
অভিযোগ সূত্রে ও ওই ব্যবসায়ির সঙ্গে কথা বলে জানা যায়, কিছুদিন পূর্বে জেলার আখাউড়ার আজমপুরে মেলার আয়োজন করা হয়। বিজয়নগরের সিঙ্গারবিল গ্রামের বাসিন্দা, কসমেটিকস ব্যবসায়ি মানিক মিয়া ওই মেলার একজন অংশিদার। মেলা চালাতে হলে ৩০ হাজার টাকা দাবি করে পার্শ্ববর্তী বিজয়নগর থানার এস.আই মো. শাহ আলম। কিন্তু মানিক মিয়া ওই পুলিশ অফিসারকে টাকা দিতে অস্বীকৃতি জানান। এতে ক্ষিপ্ত হয়ে গত ১ ফেব্রুয়ারি বিজয়নগর থানায় দায়ের হওয়া মাদক মামলায় মানিক মিয়াকে চার নম্বর আসামী করা হয়।
অভিযোগ সুত্রে জানা যায়, এস.আই শাহ আলম সাধারণ মানুষকে একের পর এক হয়রানি করে যাচ্ছেন। দুই মাস পূর্বে কাশিনগর গ্রামের সুমন মিয়া নামে একজনকে অযথা ধরে নিয়ে মামলায় জড়ানোর ভয় দেখিয়ে এক লাখ টাকা দাবি করে। সুমন মিয়া ৩৫ হাজার টাকা দিয়ে ছাড়া পান। একইভাবে নলঘরিয়ার রওশন মিয়া, বিল্লাল মিয়াকে আটক করে নিয়ে টাকা আদায় করে।
এ ব্যাপারে এস.আই শাহ আলম বলেন, ’আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে। মানিক মিয়া মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকায় মামলা হওয়ায় তিনি এ ধরণের অভিযোগ আনছেন।



« (পূর্বের সংবাদ)



Shares