Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে গাড়ী চাপায় ২ জন নিহত, আহত ১

+100%-


বিজয়নগর সংবাদদাতা :: আজ বুধবার (১৯ জানুয়ারি) সন্ধায় বিজয়নগরে ট্রাক চাপায় ২ মটোরসাইকেল আরোহী নিহত এবং একজন আহত হয়েছে। বুধবার সন্ধ্যায় ঢাকা সিলেট মহাসড়কের ইসলামপুর নামক স্থানে ব্রাক্ষনবাড়িয়া পলিটেকনিক ইন্সটিটিউট এর সামনে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন খাটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি শাহজালাল মিয়া।

নিহতরা হলেন উপজেলার বিরপাশা গ্রামের আলফাজ মিয়ার ছেলে দশম শ্রেনীর ছাত্র অন্তর মিয়া (১৬) ও কেনা গ্রামের নান্নু মিয়ার ছেলে রবিউল (১৬) এবং আহত হয়েছেন মাতু মিয়ার ছেলে আনন্দ মিয়া (১৫)

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, ঢাকা সিলেট মহাসড়কের ইসলামপুর নামক স্থানে ব্রাক্ষনবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউট এর সামনে ব্রাক্ষনবাড়িয়া গামী ট্রাক ও মাধবপুর গামী মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাক চাপায় মটর সাইকেলের আরোহী ২ জন নিহত হয় এবং ১জন গুরুতর আহত হয়।এব্যাপারে খাটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি শাহজালাল মিয়া জানান,আজ বুধবার সন্ধায় ব্রাক্ষনবাড়িয়া পলিটেকনিক এর সামনে ট্রাক ও মোটরসাইকেল এর সংঘর্ষ হলে মোটর সাইকেল আরোহী অন্তর মিয়া ও রবিউল ঘটনাস্থলে নিহত হয় এবং আহত আনন্দ মিয়াকে উদ্ধার করে মাধবপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মুমুর্ষ অবস্থায় ব্রাক্ষনবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করে।ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে এবং চালক পলাতক রয়েছে।






Shares