Main Menu

ব্রাক্ষনবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষকদের মানববন্ধন

+100%-

মো,জিয়াদুল হক বাবু::: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে স্কিলস এ্যান্ড ট্রেনিং এনহ্যান্সমেন্ট প্রজেক্ট (স্টেপ) শীর্ষক সমাপ্ত প্রকল্প থেকে রাজস্বখাতে প্রক্রিয়াধীন ৭৭৭ জন শিক্ষকের চাকরি রাজস্বখাতে দ্রুত স্থানান্তর ও ১৮ মাসের বেতন ভাতার দাবিতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কষণ করে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

আজ মঙ্গলবার ( ১৮ জানুয়ারী) সকাল ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনষ্টিটিউটের সামনে বাংলাদেশ পলিটেকনিক ইনস্টিটিউট টিচার্স ফেডারেশন ও আমরা মুক্তিযুদ্ধার সন্তান ফোরামের উদ্যোগে সমাপ্ত স্টেপ প্রকল্প থেকে রাজস্বখাতে প্রক্রিয়াধীন শিক্ষকবৃন্দের ব্যানারে শিক্ষকরা এ মানববন্ধন কর্মসূচি পালন করেন।

মানববন্ধন শেষে দ্রুত বকেয়া বেতন বাস্তবায়নের দাবিতে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনষ্টিটিউটের শিক্ষক ইন্সট্রাক্টর মোঃ আল আমিন, শাহনাজ পারভীন, আবুল কাশেম, শেখ মাসুম মিয়া, মোঃ তোফাজ্জুল হক, সজল চন্দ্র দাস, ছাত্রনেতা নিলয় রহমান ইমন প্রমুখ। মানবন্ধনে শিক্ষকদের সাথে বিপুল সংখ্যক শিক্ষার্থীরা অংশ নেয় এবং একজন শিক্ষক তার সন্তানকে নিয়ে মানববন্ধনে অংশ নেয় এবং বেতন বন্ধ থাকায় বাচ্ছার দুধের টাকা যোগাড় করতে পারে না বলে জানান।দ্রুত বেতন ভাতার দাবীতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।






Shares