Main Menu

বিজয়নগরে ৫মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা, ঘাতক স্বামী আটক

+100%-
বিজয়নগর উপজেলায় পাঁচ মাসের অন্তঃসত্তা স্ত্রী সায়মা আক্তারকে (২৩) হত্যা করার অভিযোগ উঠেছে তার স্বামী সাইফুল ইসলামের(৩২) বিরুদ্ধে।হত্যার অভিযোগে ঘাতক স্বামীকে ঘটনাস্থল থেকে আটক করেছেন পুলিশ।গতকাল (১০ই সেপ্টেম্বর) সকালে বিজয়নগর উপজেলার চাঁনপুর গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।
নিহতে মা রেনু বেগম বলেন, সাইফুল ও যৌতুকের টাকার জন্য প্রতিদিন সায়মাকে মারধর করতেন। গতকাল সকালে তার মেয়ে সায়মা গলায় ওড়না পেছিয়ে ও শ্বাসরুদ্ধ করে হত্যা করেন বলে অভিযোগ করেন। তিনি আরোও বলেন তার মেয়ে ৫মাসের গর্ভবতী ছিলেন। বিয়ের পর থেকে সাইফুল মাদকের ও যৌতুকদাবী সহ নানা অজুহাতে সায়মাকে মারধর সহ নানা রকম নির্যাতন চালাতো। এর মধ্যে তাকে দুবার বেশ কিছু টাকাও দেওয়া হয়েছিল। তারপরেও তার সাধ না মেটায় সে সায়মাকে প্রায় নি’র্যাতন চা’লিয়ে যায়।
বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আতিকুর রহমান বলেন, মাদকের টাকার জন্য অন্তঃসত্ত্বা স্ত্রী সায়মাকে গলায় ওড়না ও শ্বাসরুদ্ধ করে হত্যার করেন। এ ঘটনায় সাইফুলকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদসহ লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সাইফুল ইসলামের বিরুদ্ধে নিহতের মা রেনু বেগম থানায় হত্যা মামলা করেন।






Shares