Main Menu

বিজয়নগরে শেখ হাসিনা সড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ

+100%-

মো: জিয়াদুল হক বাবু ::  বিজয়নগরে শেখ হাসিনা সড়ক থেকে অবৈধ ভাবে নির্মিত গরুর খামারটি অবশেষে উচ্ছেদ করা হয়েছে। সোমবার সহকারী কমিশনার ভ’মি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাহবুবুর রহমান অবৈধ খামারটি উচ্ছেদ করেন ।

জানা গেছে, শেখ হাসিনা সড়কের (ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের সাথে বিজয়নগর উপজেলার সরাসরি সংযোগ সড়ক )পত্তন ইউনিয়নের মনিপুর এলাকায় সড়কের কিছু অংশ দখল করে অবৈধ ভাবে গরুর খামারনির্মান করেন মনিপুর গ্রামের আতকাপাড়ার জাকির হোসেনের গোষ্ঠীর লিলু মিয়া ।অবৈধভাবে ঘর নির্মাণে বাধা দেন একই এলাকার ইউপি সদস্য সেলিম উদ্দিন । এ ঘটনার জের ধরে গত শনিবার বিকালে জাকির হোসেনের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে মনিপুর গ্রামের সেলিম মিয়ার সমর্থকদের উপর অতর্কিত হামলা করে। পরে উভয় পক্ষের হামলায় অর্ধশতাধিক লোক আহত হয়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং ঘটনাস্থল থেকে ৩০ জন দাঙ্গাবাজকে আটক করে।এই সংঘর্ষের ঘটনার পর গতকাল শনিবার বিকালে সহকারী কমিশনার ভ’মি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অবৈধ স্থাপনাটি উচ্ছেদ করে ।

এব্যাপারে উপজেলা সহকারী কমিশনার ভ’মি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাহবুবুর রহমান বলেন ,সড়ক থেকে অবৈধ গরুর খামারটি উচ্ছেদ করা হয়েছে এবং ভবিষ্যতে কেউ যাতে সড়কে অবৈধভাবে স্থাপনা নির্মাণ না করে সে বিষয়ে নির্দেশ দেওয়া হয়েছে






Shares