Main Menu

বিজয়নগরে মেম্বার প্রার্থীর দ্বন্ধে কলেজ ছাত্র নিহত

+100%-

বিজয়নগর  সংবাদদাতা ঃ বিজয়নগর উপজেলার ৫নং হরষপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দুই পরাজিত মেম্বারের দ্বন্দ্বে প্রাণ গেছে এক কলেজ ছাত্রের। রোববার সকাল ঢাকার একটি হাসপাতালে তিনি মারা যান। সরেজমিন জানা যায়, ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে উক্ত ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো. আশরাফ আলী ও মো. মহসিন মিয়া একে-অপরকে পরাজয়ের কারণ চিহ্নিত করে দোষারোপ শুরু করেন।

গত ২৮ ডিসেম্বর রাত ৮টার দিকে বড়চাল পূর্বহাটি কামাল মিয়ার চা দোকানের সামনে কথাকাটাকাটির পর্যায়ে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয়পক্ষের মোট আটজন আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন। আহতরা হলেন- আশরাফ আলীর ছেলে মো. শুভ (১৮), সফর আলীর ছেলে মো. লিটন মিয়া (৪০), মো. সোমন মিয়া (৪২) ও মেম্বার প্রার্থী আশরাফ আলী (৪৫)। অপরপক্ষের মেম্বার প্রার্থী আব্দুর সোবহানের ছেলে মো. মহসিন মিয়া (৩৫) ও তার ভাই দেলোয়ার হোসেন (৩২), মো. মশু মিয়া (৩০) এবং শামসু মিয়ার ছেলে লালন মিয়া (৩০) ও বাদশাহ মিয়া (৩২)।

এ নিয়ে উভয়পক্ষের পাল্টাপাল্টি মামলা দায়ের করলে বিজয়নগর থানা পুলিশ আশরাফ আলী মেম্বার, মো. লিটন মিয়া ও অপর মেম্বার প্রার্থী মো. মহসিন মিয়া, দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। আহতদের মধ্যে ধর্মঘর ডিগ্রি কলেজের এইচএসসি শিক্ষার্থী মেম্বার প্রার্থী মো. আশরাফ আলীর ছেলে মো. শুভ রোববার সকালে ঢাকা হেলথ কেয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন। কলেজছাত্র নিহতকে কেন্দ্র করে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এ বিষয়ে বিজয়নগর থানার ওসি মির্জা মো. হাছান বলেন, ঘটনার পরপরই দুইপক্ষের মেম্বার প্রার্থীসহ চারজনকে তাৎক্ষণিক গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।






Shares