Main Menu

বিজয়নগরে বিপুল পরিমান মাদকসহ ৪ বিক্রেতা আটক, লক্ষাধিক টাকা জব্দ

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় বিজয়নগরে মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান মাদকসহ ৪ কারবারিকে আটক করা হয়েছে। উপজেলার বিষ্ণুপুর এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর ও ২৫ বি‌জি‌বি বিষ্ণুপুর বিও‌পির সমন্ব‌য়ে গ‌ঠিত টাস্কফোর্স টিমের মাদক বিরোধী অভিযানে ৪ জন মাদক কারবারিকে ২ হাজার ৪ শ পিস ইয়াবা, ২৫০ বোতল ফেন্সিডিল ও ৫ শ বোতল ‌নি‌ষিদ্ধ ভারতীয় এসকফ সিরাপসহ গ্রেপ্তার করা হয় এবং মাদক বিক্রির ১ লক্ষ ৬ হাজার টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হল উপজেলার কামাল মোড়া গ্রামের আপেল মিয়া (৩৫))কালাছড়া গ্রামের হরমুজ মিয়া (৩২),আবু বক্কর জয় (৩২) মহেশপুর গ্রামের জোবায়ের মিয়া (৩৩)।

বুধবার রাতে টাস্ক ফোর্স অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এ,এইচ ইরফান উদ্দিন আহমেদ । এসময় জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশ প্রশাসনের লোকজন উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার এ,এইচ, ইরফান উদ্দিন আহমেদ জানান, বুধবার রাতে মাদক বিরোধী টাস্কফোর্স অভিযান চালিয়ে তাদেরকে আটক এবং মাদক বিক্রির লক্ষাধিক টাকা জব্দ করা হয়। জব্দ তালিকা তৈরি করে আটককৃত ইয়াবা, ফেন্সিডিল ও এসকফ সিরাপ আইন শৃঙ্খলা বাহিনী এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জিম্মায় দেওয়া হয়েছে। অপরাধীদের বিরুদ্ধে নিয়মিত মামলা করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।






Shares