Main Menu

বিজয়নগরে চাল বিতরনে অনিয়ম,অভিযোগ প্রদান

+100%-

মো,জিয়াদুল হক বাবু:: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সরকারি বিশেষ সুবিধাভোগীদের ১০টাকা কেজি চাল বিতরণে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। শনিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর অভিযোগ দেন ৩জন সুবিধাভোগী কার্ডধারী। অভিযোগকারিরা হলেন, সুবিধাভোগী কার্ডধারী উপজেলার চম্পকনগর ইউনিয়নের সাটিরপাড় গ্রামের বাসিন্দা উসমান মিয়া (কার্ড নং-৪৭৯), উবাইদুল(কার্ড নং-৫৩০), সুন্দর আলী (কার্ড নং-৫৩১) ও শাজান (কার্ড নং-৫৩৯)। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহের নিগার।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চম্পকনগর ইউনিয়নের সাটিরপাড় ১০টাকার কেজি চাল বিক্রির ডিলার আঃ রউফ। যিনি স্থানীয় ভাবে বালু সরকার হিসেবে পরিচিত। তিনি ডিলারশীপ পাওয়ার পর অভিযোগকারিরা ৩/৪বার মাত্র ১০টাকা কেজিতে চাল নিতে পেরেছেন। সম্প্রতি সময়ে ১০টাকা কেজি চাল বিতরণ শুরু হলে তারা ওই ডিলারের কাছে চাল ক্রয় করতে যান । সেখানে যাওয়ার পর গাল মন্দ করে গাড় ধাক্কা দিয়ে বের করে দেন। এই ঘটনায় ৪জন কার্ডধারী উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিষয়ে ডিলার আঃ রউফ ওরফে বলু সরকার বলেন, এমন কোন ঘটনা ঘটেনি। আমার বিষয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। যে ৪জনের কথা বলা হচ্ছে তারা আমার কাছে আসেননি। এবিষয়ে বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহের নিগার বলেন, ডিলারের বিরুদ্ধে অভিযোগ পেয়েছি। এই ঘটনায় তদন্ত করে ডিলারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।






Shares