Main Menu

বিজয়নগরে অবৈধ ড্রেজার ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযানে ৪টি ড্রেজার জব্দ,  একলক্ষ টাকা জরিমানা

+100%-
বিজয়নগর ব্রাক্ষনবাড়িয়া সংবাদ দাতা :: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে  বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা  আইন ২০১০ এর ধারা ৪  লংঘন করে অবৈধভাবে বালু  উত্তোলন  করায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও সহকারি কমিশনার (ভুমি)র পৃথক অভিযান পরিচালনা করে ৪টি ড্রেজার জব্দ করেছে এবং ২ জনকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।
আজ  বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকালে উপজেলার  হরষপুর ইউনিয়নের বুল্লা  চেংঙ্গা পাড়া গ্রামে  ১ টি ড্রেজার মেশিন ও  বুল্লা গ্রামে ২ টি ড্রেজার মেশিন জব্দ করে  বিকল করে দেয়া হয়। এ সময় ড্রেজার মেশিনের মাধ্যমে বালু উত্তোলন করার দায়ে বুল্লা গ্রামের মোঃ আব্দুস সালামের ছেলে জব্বার মিয়াকে  ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান  করেন উপজেলা নির্বাহী অফিসার  ও  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  কে. এম. ইয়াসির আরাফাত।
অপর দিকে পৃথক অভিযানে পরিচালনা করে পাহাড়পুর ইউনিয়নের ড্রেজার মেশিন বিকল করাসহ আলী আহমদকে  ৫০ হাজার টাকা জরিমানা করেন সহকারী কমিশনার(ভূমি)  মোঃ মাহবুবুর রহমান।
এব্যাপারে  উপজেলা নির্বাহী অফিসার কে এম  ইয়াসির আরাফাত জানান,তারা দীর্ঘদিন যাবত অবৈধ ভাবে বালু উত্তলন করে আসছিল এবং সরকারী সম্পদ নস্ট করে আসছে। ড্রেজার গুলি জব্দ  করে বিকল করে দেওয়া হয়েছে এবং ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।





Shares