Main Menu

কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজে আন্তঃস্কুল এন্ড কলেজ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

ফুটবল ছিল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলা_ অতিরিক্ত সচিব মো: মোশারফ হোসেন

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় বিজয়নগর কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজ মাঠে শনিবার বিকালে বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি গোল্ডকাপ আন্তঃস্কুল এন্ড কলেজ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। উক্ত উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির ভাষণে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ মোশাররফ হোসেন বলেন, ফুটবল ছিল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলা। তিনি সর্বাবস্থায় সহনশীল ও শান্তিপূর্ণ অবস্থান বজায় রাখতে খেলোয়াড় এবং দর্শকদের আহবান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম সভাপতির ভাষনে বলেন ,খেলাধুলার মাধ্যমে কোমলমতি শিক্ষার্থীদের বিনোদনের ব্যবস্থা হয় এবং সুস্থ জীবন যাপন করতে পারে

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ কামরুজ্জামান বলেন , আগামীতে গ্যাসফিল্ড কো: খেলাধুলার উন্নয়নে বেশী করে টুর্নামেন্টের আয়োজন করবে ।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ বশিরুল হক ভূঞা বলেন ,খেলাধুলা পারষ্পরিক সম্পর্ক বৃদ্বি করে এবং দেশ বিদেশে পরিচিতি বৃদ্বি করে ,গ্রামে গন্জে এরকম টুর্নামেন্টের আয়োজন করা হলে গ্রামের খেলোয়াররা জাতীয় দলের হয়ে দেশকে জেতাতে কাজ করবে ।

আহসেমদুর রহমান বিনকাসের পরিচালনায় উক্ত অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আক্তার উননেছা শিউলী, ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আরশাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও অধ্যক্ষ মোঃ শফিকুর রহমান, জি.এম (এডমিন) জনাব নাসিবুজ্জামান তালুকদার, পুর্ভচল কলেজজর অধ্যাক্ষ মো: রফিকুল ইসলাম ,উপাধ্যক্ষ মোহাম্মদ জহির উদ্দিন, ইসলামপুর পুলিশ ফাঁড়ির ওসি মোঃ কবির হোসেন, কমিনিটি পুলিশের আহবায়ক কাজী হারিছুর রহমান , ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ জিতু মিয়া। উদ্বোধনী খেলায় চম্পকনগর স্কুল এন্ড কলেজ ট্রাইব্রেকারে ০২-০১ গোলে পূর্বাঞ্চল কলেজকে হারিয়ে জয় লাভ করে।






Shares