Main Menu

দাড়িয়াপুর আদর্শ প্রবাসী সংগঠন উদ্বোধন

+100%-

মো,জিয়াদুল হক বাবু।ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নে অরাজনৈতিক ও সামাজিক সংগঠন আর্তমানবতার সেবা করার লক্ষ্যে দাড়িয়াপুর আদর্শ প্রবাসী সংগঠন উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার (২১ নভেম্বর) বিকাল ৩টায় উপজেলার দাড়িয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে এ মানবিক সংগঠনটির উদ্বোধন করা হয়।

মাওলানা নুরুল ইসলামের সভাপতিত্বে এবং মো: লিমন ও উমর ফারুক শাহর যৌথ উপন্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পাহাড়পুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম অলি আহমেদ, পাহাড়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান মিয়া, বিশিষ্ট সরদার হাজী লিলু মিয়া, মো: কবির হোসেন, বিশিষ্ট সমাজ সেবক ইয়াহিয়া খান, সাংবাদিক এস এম টিপু চৌধুরী, সমাজ সেবক আব্দুস ছালাম, মাওলানা সফিকুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা মো: জুনাইদ মিয়া, কৃষকলীগনেতা মো: রুহুল আমিন,আব্দুল হাফিজ, আওয়ামীলীগ নেতা আবু তাহের, আবু তাহের, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজ খন্দকার প্রমুখ।

পরে সংগঠনের পক্ষ থেকে এলাকার ৩২ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান ও একজন দারিদ্র অসহায় ব্যক্তিকে একটি হুইল চেয়ার, ৩টি ধর্মীয় প্রতিষ্ঠান ও ৫ জন অসহায় ব্যাক্তিকে মোট ৭৫ হাজার নগদ টাকা এবং ১৫ জন মাদ্রাসা পড়ুয়া ছাত্রকে জামাকাপড় দেয়া হয়।






Shares