Main Menu

উন্নয়নের প্রতিদান হিসেবে বিজয়নগরবাসী নৌকায় ভোট দিবে ::মোকতাদির চৌধুরী এমপি

+100%-
বিজয়নগর উপজেলা সিংগারবিল ইউনিয়নে ৪তলা ভীত বিশিষ্ট পলিটেকনিক একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে।মঙ্গলবার সকালে ভিত্তি প্রস্তর স্থাপন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
এ সময় সিংগারবিল ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হয়েছে। আর এ দলটির নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন সমৃদ্ধি পথে এগিয়ে যাচ্ছে ।
তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল,সোনার বাংলা গড়ে তোলা। আর তারই কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে বর্তমান সরকার সোনার বাংলা গঠনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবিত থাকলে অনেক আগেই বাংলাদেশ উন্নত সমৃদ্ধশালী দেশে রুপান্তরিত হতো।
তিনি বিজয়নগরের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন বিজয়নগর নতুন উপজেলা, এ উপজেলায় জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য ৫০ শয্যা বিশিষ্ট  হাসপাতাল, রাস্তাঘাট, শত ভাগ বিদ্যুৎ, বিভিন্ন ভাতা,সরকার কর্তৃক নতুন ঘর নির্মাণ, স্কুলের নতুন ভবন সহ সকল সেক্টর উন্নয়নের ছোয়া লেগেছে।যার প্রতিদান হিসেবে বিজয়নগরবাসী আগামী নির্বাচন আবারো নৌকা প্রতিকে ভোট দিবে।
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও সরকার গঠনের মাধ্যমে দেশ ও জনগণের সেবার সুযোগ দিতে বিজয়নগরবাসীর প্রতি আহ্বান জানান মোকতাদির চৌধুরী এমপি।
এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজির আহমেদ,উপজেলা চেয়ারম্যান এড. তানভীর ভূইয়া,মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন নাহার টুনি, জেলা পরিষদের সদস্য সৈয়দা নাখলু,সিংগারবিল ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম ভূইয়া, জেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক আলম তারা দুলি,সিংগারবিল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারন সম্পাদক বাবুল চৌধুরী সহ অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ও বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ ২ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে ৪তলা ভীত বিশিষ্ট পলিটেকনিক একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন





Shares