Main Menu

আক্তার চেয়ারম্যানের ভাইকে হত্যাচেষ্টায় বকুল চেয়ারম্যান জেলহাজতে

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সাবেক চেয়ারম্যান আক্তার হোসেনের ভাইকে হত্যাচেষ্টার ঘটনায় বর্তমান ইউপি চেয়ারম্যানসহ দুই জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল পৌনে ৫টায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের খাদুরাইল গ্রামে সাবেক চেয়ারম্যানের ভাইকে হত্যাচেষ্টায় বর্তমান চেয়ারম্যান জিয়াউল হক বকুলকে বুধবার আটক দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন- বিজয়নগর উপজেলার ইছাপুরা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জিয়াউল হক বকুল ও একই গ্রামের মো. হারেছ মিয়া।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন ও বর্তমান চেয়ারম্যান জিয়াউল হক বকুলের গোষ্ঠীগত দ্বন্দ্বের জেরে মঙ্গলবার বিকেলে আক্তার হোসেনের ছোট ভাই মোশাররফ হোসেন (৪০)-কে খাদুরাইল মোড়ে একা পেয়ে দা দিয়ে কুপিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি মারপিট করে গুরুতর আহত করেন তার প্রতিপক্ষের লোকজন। তাকে আহত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা গুরুতর দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় দু’জনকে আটক করে পুলিশ।

বুধবার (১ মার্চ) সকালে এ ঘটনায় আহত মোশাররফ হোসেনের ছোট ভাই আজাদ হোসেন বাদী হয়ে ১৬ জনকে আসামি করে বিজয়নগর থানায় মামলা দায়ের করেন। এ মামলায় ইউপি চেয়ারম্যানসহ দু’জনকে গ্রেপ্তার দেখিয়ে দুপুরে বিজ্ঞ আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজু আহম্মেদ বলেন, এ ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। মামলায় বকুল চেয়ারম্যানসহ আরও এক জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। তবে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। যেকোনও অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকাজুড়ে পুলিশি নজরদারি রয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে






Shares