Main Menu

বিজয়নগরের চম্পকনগর বাজারে আগুন!

+100%-
মো,জিয়াদুল হক বাবু ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চম্পকনগর বাজারে রবিবার সন্ধ্যায় আকস্মিকভাবে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ৬টি দোকান পুড়ে কোটি টাকার ক্ষতি হয়েছে। এসময় ফায়ারসার্ভিসের দুটি ইউনিট প্রায় দেড় ঘন্টা প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।
১৮ অক্টোবর রবিবার সন্ধায় বাজারের শাহীনূর ভূইয়ার মুদি দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন লাগার পর চারদিকে খুব দ্রুত খবর ছড়িয়ে পড়ে। আশপাশ থেকে জনসাধারণ এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা শুরু করে। পাশে থাকা মেসার্স রাসেল এন্টারপ্রাইজ এর পুরো দোকান, একটি কাপড়ের দোকান ও আরেকটি ঔষধের দোকানের আংশিক মালামাল পুড়ে ভস্মীভূত হয়ে যায়। অগ্নিকাণ্ডের খবর পেয়ে স্থানীয়দের সহযোগীতায় মাধবপুর থেকে আসা ফায়ারসার্ভিসের দুটি ইউনিট প্রায় দেড় ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।
অগ্নিকাণ্ডের খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার কে.এম.ইয়াসির আরাফাত ও বিজয়নগর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আতিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি ও ব্যবসায়ীদের সাথে কথা বলেন।বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ক্ষয়ক্ষতি নিরুপন করা হচ্ছে। ইউএনও কে.এম. ইয়াসির আরাফাত ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে থাকা ও সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।