Main Menu

আশুগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

+100%-

প্রতিনিধি : প্রহসনের নির্বাচন বাতিলসহ অবিলম্বে নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবীতে সারাদেশে ১৮ দলের ডাকা ৮৩ ঘন্টা অবরোধের দ্বিতীয় দিনে রোববার বিএনপির উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ উপজেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । উপজেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে শুরু করে বিক্ষোভ মিছিলটি  শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে অনুষ্ঠিত হয় প্রতিবাদ সমাবেশ ।

সমাবেশে বক্তারা আশুগঞ্জ উপজেলা বিএনপিসহ সারাদেশের ১৮ দলের সকল নেতাকমীদের বিরুদ্বে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি, ৫ ডিসেম্বরের প্রহসনের নির্বাচন বাতিলসহ এবং অবিলম্বে নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবী মেনে নিয়ে একটি অবাধ সুষ্ঠু ও স্বচ্ছ নির্বাচনের পরিবেশ তৈরি করার আহবান জানান ।

উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী সাদেকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বৃক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. আলমগীর কবির, রফিকুল ইসলাম মোল্লা, উপজেলা জামায়াতে ইসলামের আমির ডাঃ তাজুল ইসলাম, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা শ্রমিক দলের সহ-সভাপতি অহিদউল্লাহ,লালপুর ইউনিয়ন বিএনপির নেতা হাজী মো. শামিম চৌধুরী, সিরাজুল ইসলাম মেম্বার,শরীফপুর বিএনপির সভাপতি মো. হেবজুল বারী বকসী, উপজেলা যুবদলের আহবায়ক ফাইজুর রহমান, যুগ্ম আহবায়ক মো. আলমগীর খা, সদস্য সচিব মহিউদ্দিন খান শ্যামল, উপজেলা যুব খেলাফত ইসলামের যুগ্ম-আহবায়ক মাহমুদ আল মামুন, উপজেলা ছাত্রদলের সভাপতি মো. সেলিম পারভেজ, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম কোয়েল ও সাংগঠনিক সম্পাদক শুভ চৌধুরী প্রমুখ । সমাবেশ পরিচালনা করেন উপজেলা বিএনপি‘র যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোঃ শাহজাহান সিরাজ ।






Shares