Main Menu

স্বতন্ত্র প্রার্থীকে মহাজোট প্রার্থী ঘোষনার প্রতিবাদে সংবাদ সম্মেলন

+100%-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২(সরাইল-আশুগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জিয়াউল হক মৃধাকে মহাজোটের প্রার্থী ঘোষনার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগ।
রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের নাসির আহমেদ সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা যুবলীগ এর আহবায়ক ও চরচারতলা ইউনিয়নের চেয়ারম্যান মো. জিয়াউদ্দিন খন্দকার।

লিখিত বক্তব্যে তিনি বলেনস্বতন্ত্র প্রার্থী হিসেবে অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা মনোনয়নপত্র দাখিল করে সিংহ প্রতীক গ্রহন করেছেন। তিনি মহাজোটের প্রার্থী হওয়ার জন্য হাইকোর্টে আবেদন করেছেন। ইতোমধ্যেই যা খারিজ করে দিয়েছে আদালত। তারপরেও তিনি মহাজোটের নাম উল্লেখ করে বিভিন্নভাবে প্রচার করে আসছেন। যা আদালত অবমাননার শামিল এবং উপজেলা আওয়ামীলীগ এর জন্যেও বিষয়টি বিব্রতকর। এই বিষয়টির ত্রীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এছাড়াও উপজেলা আওয়ামীলীগ এর সর্বসম্মতিক্রমে বর্ধিত সভা করে স্বতন্ত্র প্রার্থী আলহাজ¦ মঈন উদ্দিন মঈনের নির্বাচন করার সিদ্ধান্ত গ্রহন করেছেন বলে জানান তিনি।
সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবু নাছের আহমেদ,
উপজেলা আওয়ামীলীগ নেতা মেবারক হোসেন চৌধূরী, যুবলীগের যুগ্ম আহবায়ক শাহীন আলম বকসী, স্বেচ্ছাবেকলীগ এর আহবায়ক শাহীন শিকদার, ছাত্রলীগের সভাপতি মারুফ আহমেদ রনি, সাধারণ সম্পাদক মঈনুল হোসেন মামুন, আশুগঞ্জ সদর ইউনয়িনের চেয়ারম্যান সালাউদ্দিন,তালশহর ইউনিয়নের চেয়ারম্যান আবু সামা, আড়াইসিধা ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম মিয়া, দূর্গাপুর ইউনয়িনের চেয়ারম্যান জিয়াউল করিম খান সাজু, সরাইল উপজেলা চুন্টা ইউনয়িনের চেয়ারম্যান মো. শাহজাহান মিয়া, নোয়াগাও ইউনয়িনের চেয়ারম্যান মো. কাজল, লালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুর্শেদ মাষ্টার, চরচারতলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আইয়ুব খানসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ এর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।






Shares