Main Menu

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে স্বামীর পক্ষে মঈনের স্ত্রী কামরুন্নাহার প্রচারণায় নেমেছে

+100%-

মোঃ তারিকুল ইসলাম সেলিম।। ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নব্বইয়ের গণঅভ্যুত্থানের অন্যতম সংগঠক, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মো. মঈনউদ্দিন মঈনের পক্ষে গণসংযোগে নেমেছেন তাঁর স্ত্রী বিশিষ্ট ব্যাংকার কামরুন্নাহার।

গত রবিবার থেকে দুর্গাপুর, কামাউড়া, বাহাদুরপুর শাহাজাদাপুর, মলাইশ, নিয়ামতপুর, গ্রামসহ বিভিন্ন এলাকায় কলার ছড়ি প্রতীকে ভোট চেয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এ সময় ছাত্রলীগ, যুব মহিলা লীগের বহু নেতাকর্মীকে সঙ্গে নিয়ে নির্বাচনী এলাকা সরাইল ও আশুগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে ভোটারদের ধারে ধারে গিয়ে তিনি কলার ছড়ি মার্কায় ভোট চাইছেন। বিশেষ করে নারী ভোটারদের সমর্থন আদায়ে তাঁর দৌড়ঝাঁপ আলোচিত হচ্ছে। এ সময় তিনি লিফলেট, স্টীকার বিতারণ করেন।

তাকে কাছে পেয়ে সাধারণ ভোটারাও খুবই আনন্দিত। ভোটের মাঠে তরুণ ভোটাদের তিনি দারুনভাবে উজ্জীবিত করেছেন। প্রবীণরাও তাদের পুত্র বধূকে কাছে টেনে নিচ্ছেন। তিনি বলেন ভোটারদের কাছে থেকে আমি অভাবনীয় সাড়া পাচ্ছি। আমার স্বামী সব সময় এলাকার উন্নয়ন, সুখ, সমৃদ্ধির জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। এজন্যই দীর্ঘদিনের অবহেলিত এ জনপদ সরাইল আশুগঞ্জ এর মানুষের সুখ-দুঃখের সারথী গণ-মানুষের নেতা মো. মঈনউদ্দিন মঈনের কলার ছড়ির পক্ষে গণজোয়ার উঠেছে। আগামী ৩০শে ডিসেম্বর নির্বাচনে জনগণের স্বতঃস্ফূত ভোট প্রদানের মাধ্যেমে তাঁর স্বামীর জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন।






Shares