Main Menu

কামরুল ইসলামকে কেন্দ্রীয় আ.লীগের প্রেসিডিয়াম মেম্বার মনোনীত করায় শেখ হাসিনার প্রতি হাজী ছফিউল্লাহ মিয়ার কৃতজ্ঞতা

+100%-


ঢাকা-২ আসন থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য, সাবেক সফল খাদ্য ও আইন প্রতিমন্ত্রী, বিজ্ঞ আইনজীবী, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোঃ কামরুল ইসলাম-এমপিকে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য (প্রেসিডিয়াম মেম্বার) পদে মনোনীত করায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনার প্রতি আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ ছফিউল্লাহ মিয়া। ৯ ফেব্রুয়ারী বুধবার হাজী মোঃ ছফিউল্লাহ মিয়ার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। সেই সাথে সভাপতি মন্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন এ্যাডভোকেট মোঃ কামরুল ইসলাম এমপিকে।
প্রেস বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করেন, এ্যাডভোকেট মোঃ কামরুল ইসলাম সভাপতি মন্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় ব্রাহ্মণবাড়িয়াবাসীর স্বপ্ন পূরন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনা।
এ্যাডভোকেট মোঃ কামরুল ইসলাম তার রাজনৈতিক প্রজ্ঞা ও অভিজ্ঞতার মাধ্যমে দেশরত্ন শেখ হাসিনার আস্হা ও বিশ্বাসের প্রতি অবিচল থেকে বাংলাদেশ আওয়ামীলীগকে গতিশীল ও শক্তিশালী করে গড়ে তোলবেন এই প্রত্যাশা করেন। প্রেস বিজ্ঞপ্তি॥






Shares