Main Menu

আশুগঞ্জে প্রাণের গাড়ি থেকে গাঁজা, ফেন্সিডিলসহ ০৪ মাদক ব্যবসায়ী আটক

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রাণ গ্রুপের একটি গাড়ি থেকে ৫৪ কেজি গাঁজা, ২৬৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্প। শুক্রবার সকালে টোলপ্লাজা এলাকা থেকে এসব উদ্ধার করা হয়। এসময় ০৪ মাদক ব্যবসায়ীকেও আটক করে র‌্যাব।

ভৈরব ক্যাম্প সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কাভার্ড ভ্যানে করে ঢাকা’সহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে। তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাব নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালায়।র‌্যাব গোয়েন্দা সূত্র জানায় কতিপয় মাদক ব্যবসায়ী হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ এলাকা হতে ঢাকা মেট্রো-উ-১২-০৫৬৮ হলুদ রংয়ের কাভার্ড ভ্যানে করে মাদকদ্রব্যের একটি বড় চালান ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে। পরে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার সিনিয়ার সহকারী পরিচালক চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার পূর্ব পার্শ্বে ঢাকা-সিলেট মহাসড়কের উপর তাৎক্ষণিক তল্লাশী চৌকি স্থাপন করে গাড়ী তল্লাশী করতে থাকে।

তল্লাশী কালে আনুমানিক ০৯.০৫ ঘটিকার সময় পূর্বে সংবাদ প্রাপ্ত কাভার্ড ভ্যানটি তল্লাশী চৌকির নিকট আসলে থামানোর সংকেত দিলে কাভার্ড ভ্যানটি তল্লাশী চৌকির নিকট থামালে ১। মোঃ রানা (২৪), পিতা-মোঃ ফজলে আলী, সাং-বাসন্দা, থানা ও জেলা-ঝালকাঠি, ২। মোঃ মান্না (১৯), পিতা-মোঃ দুলাল, সাং-হাট সিংহার্দ, থানা ও জেলা-নাটোর, ৩। মোঃ সাজন মিয়া (২২), পিতা-মোঃ মধু মিয়া, সাং-রিয়াজ নগর, থানা- মধবপুর, জেলা-হবিগঞ্জ, ৪। মোঃ রিপন (২৩), পিতা-মোঃ বেল্লাল মিয়া, সাং-কালিকাপুর, থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ’সহ কাভার্ড ভ্যানটি আটক করা হয়। আটককৃত কাভার্ড ভ্যানটি ও ধৃত আসামীদের তল্লাশী করে (ক) ৫৪ কেজি মাদকদ্রব্য গাঁজা, (খ) ২৬৩ বোতল ফেন্সিডিল, (গ) ০১টি ব্যবহৃত কাভার্ড ভ্যান, (ঘ) মাদক বিক্রর নগদ ২৪,৫০০ টাকা জব্দ করা হয়।

উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ৫১,৭০,৫০০/- টাকা। ধৃত আসামীর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।






Shares