Main Menu

আশুগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ১৫ জন॥ বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ॥ আটক ৫।

+100%-

আশুগঞ্জ প্রতিনিধি॥ আশুগঞ্জের মৈশাইরে ভূইয়া বাড়িতে প্রতিপক্ষের হামলায় ১৫ জন আহত, বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। আহতদের স্থানীয় হাসপাতালে ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে। এই হামলার ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেন। মঙ্গলবার সকালে মৈশাইর গ্রামের ভূইয়া বাড়িতে এই হামলার ঘটনা ঘটে।

হামলার শিকার দুলাল ভূইয়া ও মোস্তফা ভূইয়া জানান, গতকাল সোমবার দুপুরে ভূইয়ার বাড়ির হুমায়ুন ভূইয়ার ছেলে তারিফ বাড়ি পাশে খালে মাছ ধরতে গেলে প্রতিপক্ষের ভূইয়া বাড়ির জয়নাল মিয়ার ছেলে মনির ভূঁইয়ার সাথে কথা কাটাকাটি হলে মনিররে বাবা ও চাচা তারিফকে মারধর করেন। বিষয়টি নিয়ে আজ মঙ্গলবার মীমাংসার কথা থাকলে সকালে প্রতিপক্ষ জহির উদ্দিন ভূইয়া, হান্নান ভূইয়া, ও আব্দুল বারিক মিয়ার নেতৃত্বে পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র ও ককটেল নিয়ে দুলাল ভূইয়ার বাড়িতে হামলা করে ৪টি বাড়ি-ঘর ভাংচুর করে স্বর্ণালংকারসহ মালামাল লুট করে নিয়ে যায়। এসময় দুলাল ভূইয়ার বাড়ির নারী-পুরুষসহ ১৫জন আহত হন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ জানান, হামলার ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে।






Shares