Main Menu

আশুগঞ্জে পাঁচ দিন ধরে যুবদল নেতা ইউনুছ নিখোঁজ

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় ইউনুছ ভুঁইয়া নামের এক ইউনিয়ন যুবদল নেতা পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ইউনুছ উপজেলার আড়াইসিধা ইউনিয়নের দগরীসার গ্রামের মৃত আব্দুল কাদির ভুঁইয়ার ছেলে। তিনি ইউনিয়ন যুবদলের সভাপতি।

এ ব্যাপারে গত ২ ফেব্রুয়ারি নিখোঁজ যুবদল নেতার চাচা মো. ছাদির ভুঁইয়া আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

মো. ছাদির ভুঁইয়া বলেন, তাঁর ভাতিজা ইউনুছ আশুগঞ্জ ফেরিঘাট এলাকায় একটি ওয়ার্কশপ পরিচালনা করেন। প্রতিদিনের মতো তিনি ওয়ার্কশপের কাজ শেষ করে গত শনিবার সন্ধ্যায় বাড়ি ফিরছিলেন।

সে সময় মোবাইল ফোনে ইউনুছ তাঁর ছোট ভাইকে জানিয়েছিলেন, আশুগঞ্জ গোলচত্বর এলাকা থেকে তিনি বাড়ি যাওয়ার সিএনজিতে চড়েছেন। কিন্তু ওই রাতে বাড়ি না ফেরায় তাঁকে ফোন দেওয়া হলে তাঁর মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। এরপর অনেক খোঁজাখুঁজির করেও তাঁর কোনো সন্ধান পাওয়া যায়নি।পাঁচ দিনেও ইউনুস ভুঁইয়ার সন্ধান না পাওয়ায় তাঁর পরিবারের সদস্যরা ভেঙে পড়েছেন বলে জানান ছাদির ভুঁইয়া।

ইউনুসের স্ত্রী পারভীন বলেন, ‘ছোট ছোট বাচ্চা নিয়ে অসহায় অবস্থায় মধ্যে আছি। আমি প্রশাসনের প্রতি অনুরোধ করছি, যেন দ্রুত আমার স্বামী ইউনুছকে অক্ষত অবস্থায় উদ্ধার করে ফিরিয়ে দেয়।’

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, ‘নিখোঁজ যুবদল নেতা ইউনুছকে খুঁজে বের করার জন্য আমরা সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। প্রশাসনের পক্ষ থেকে তাঁকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে এবং থাকবে। আমরা আশা করছি, খুব শিগগিরই তাঁকে উদ্ধার করতে পারব।’






Shares