Main Menu

সাংবাদিকদের নিয়ে কটুক্তি ও হামলার চেষ্টা

আশুগঞ্জে ওলামা পরিষদের সংবাদ বর্জনের ঘোষণা

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ইমাম ওলামা পরিষদের একটি মানববন্ধন থেকে সাংবাদিকদের নিয়ে কটুক্তি, অশালিন আচরণ ও সাংবাদিকদের উপর হামলার চেষ্টা করার প্রতিবাদে প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় ইমাম ওলামা পরিষদের সকল সংবাদ বর্জনের ঘোষণা দেন সাংবাদিক নেতারা।

রোববার ০২ (ফেব্রুয়ারি) দুুপরে আশুগঞ্জ প্রেসক্লাবের নাসির আহমেদ সম্মেলন কক্ষে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এর আগে উপজেলার রেলগেইট এলাকায় আশুগঞ্জ ইমাম ওলামা পরিষদের একটি মানববন্ধন থেকে উপজেলায় কর্মরত সাংবাদিকদের উদ্দেশ্য করে সংগঠনটির সাধারণ সম্পাদক মো. ওবায়দুল্লাহ বিভিন্ন ধরনের কটুক্তি ও অশালীন আচরণ করতে থাকেন। তার বক্তব্য শেষ হলে উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দ তার কাছে বিষয়টি জানতে গেলে তার অনুসারিরা সাংবাদিকদের উপর আক্রমন করতে আসে। এসময় পুলিশের সহায়তায় বিষয়টি নিয়ন্ত্রনে আসে।

পরে তাৎক্ষনিকভাবে সাংবাদিকরা প্রেসক্লাবে একটি প্রতিবাদ সভা করেন। এসময় প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আশুগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সেলিম পারভেজ, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আক্তারুজ্জামান রঞ্জন, সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, প্রেসক্লাবের সহসভাপতি আবু আব্দুল্লাহ, হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক ইসহাক সুমন, লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক তাইফুর রহমান, সমকালের আশুগঞ্জ প্রতিনিধি মুহাম্মদ আনোয়ার হোসেন প্রমূখ।

সভায় বক্তারা বলেন, মানববন্ধন থেকে সাংবাদিকদের নিয়ে কটুক্তি, অশালীন আচরণ ও সাংবাদিকদের আক্রমন করার কারনে অবিলম্বে ইমাম ওলামা পরিষদের নেতৃবৃন্দকে নি:শর্ত ক্ষমা চাইতে হবে। এছাড়াও ইমাম ওলামা পরিষদের সকল সংবাদ বর্জনের ঘোষণা দেন সাংবাদিক নেতারা।






Shares