Main Menu

ব্রাহ্মণবাড়িয়া-২: প্রার্থিতা প্রত্যাহার করলেন নৌকার প্রার্থী শাহজাহান আলম

+100%-

জেলার আলোচিত আসন হিসেবে পরিচিত ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে নৌকার প্রার্থী শাহজাহান আলম সাজু প্রার্থিতা প্রত্যাহার করেছেন। রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

এসময় তার সঙ্গে ছিলেন আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান হানিফ মুন্সি।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শ্যামল চন্দ্র বসাক বিষয়টি নিশ্চিত করেছেন।

ব্রাহ্মণবাড়িয়া-২ (আশুগঞ্জ-সরাইল) আসনের এমপি আব্দুস সাত্তার ভূঞার মৃত্যুর পর গত ৫ নভেম্বর অনুষ্ঠিত উপ-নির্বাচনে শাহজাহান আলম সাজু নৌকা প্রতীকে জয়লাভ করেন। তিনি ১৫ নভেম্বর এমপি হিসেবে শপথ নেন, একই দিন সন্ধ্যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তাই শপথ নেওয়ার পরও তিনি সংসদের কোনো অধিবেশনে যোগদান করতে পারেননি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে তাকে আবার মনোনয়ন দেওয়া হয়। তবে মনোনয়নপত্র প্রত্যাহারের দিন দলীয় সিদ্ধান্তে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলেন তিনি।

এ ব্যাপারে শাহজাহান আলম বলেন, জাতির বৃহৎ স্বার্থে দলীয় সিদ্ধান্তে আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছি। গত এক মাসে এ আসন থেকে উপ-নির্বাচনে দুই বারের সাবেক এমপিকে পরাজিত করে আমি জয়ী হয়েছি। জাতীয় নির্বাচনে এবার আমার ভোটের পরিমাণ কয়েক গুণ বাড়ত। মানুষ আমাকে অনেক ভালোবাসে। তবে বৃহৎ স্বার্থে আমি দলীয় সিদ্ধান্ত মেনে নিয়েছি।