Main Menu

নাসিরনগরে চেয়ারম্যানের বিরুদ্ধে লোকজনদের হয়রাণির অভিযোগ

+100%-

সরাইল (ব্রা‏‏হ্মণবাড়িয়া)প্রতিনিধি::নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ আবদুল আহাদের বিরুদ্ধে স্বাক্ষর জাল করে টাকা আত্মসাতের অভিযোগ করায় এক নারী সদস্যের পরিবারের লোকজনদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রাণির অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগে জানা যায়, নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউপির চেয়ারম্যান শেখ আবদুল আহাদ, ইউপি সচিব বিশ্বজিৎ দাস এবং ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের সদস্য ফরিদা বেগমের নামে চাতলপাড় বাজার শাখা সোনালী ব্যাংকে যৌথ হিসাব নম্বরে (২৬২২) এলজিএসপির (স্থানীয় সরকার সহায়তা কর্মসূচি) বরাদ্দকৃত এক লাখ ৮৯ হাজার টাকা ছিল। গত ৩১ মে চেয়ারম্যান ও সচিব পরস্পর যোগ সাজসে ফরিদা বেগমের স্বাক্ষর জাল করে ওই টাকা উত্তোলন করে আত্মসাৎ করে।   
গত ২৮ জুন তারিখে ফরিদা বেগম প্রতিকার চেয়ে ব্রা‏‏হ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ করেন। এতে শেখ আবদুল আহাদ ক্ষিপ্ত হয়ে তাজুল ইসলাম (৫৮) নামের এক চাচাত ভাইকে বাদী করে সাত জুলাই নাসিরনগর থানায় চাঁদাবাজির অভিযোগে মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয় ফরিদা বেগমের স্বামী জিল্লু মিয়া (৩৫),শ্বশুর নজব আলী (৬৫), দুই দেবর আবদুর রহমান (৩০) ও প্রবাসী আলী রহমানকে (২৪)।
ফরিদা বেগম বলেন মামলা দায়েরর পর থেকে আমার স্বামী, শ্বশুর ও দেবররা এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। তারা নানাভাবে হয়রাণির শিকার হচ্ছেন।
শেখ আবদুল আহাদ বলেন কাজ সম্পন্ন হওয়ার পর আইনানুগ প্রক্রিয়ায় ঠিকাদরকে চেক দেওয়া হয়েছে। ঠিকদার টাকা উত্তোলন করেছে। চেকের স্বাক্ষর আমারা তিনজনেরই। এখন আমাকে হেয় করার হিন উদ্দেশ্য মিথ্যা ভানোয়াট অভিযোগ দিয়েছেন। তিনি বলেন মামলার বাদী আমার অত্মীয় হলেও এ মামলার সাথে আমার কোনো সম্পর্ক নেই।  
নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদির বলেন মামলার তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।






Shares