Main Menu

ঈভ টিজিং :: নাসিরনগরে প্রেমে সাড়া না দেওয়ায় কলেজ ছাত্রী লাঞ্চিত

+100%-

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া ঃ প্রেমে সাড়া না দেওয়ায় সোনাতুলা গ্রামের মোঃ শাহজাহান মিয়ার কিশোরী কন্যা চাতলপাড় ডিগ্রি মহাবদ্যিালয়ে বি এ পড়–য়া ছাত্রী ও বেসরকারী এনজিও ব্র্যাক স্কুলের শিক্ষিকাকে ক্লাসের ভিতর গালে কামড়িয়েছে এক বখাটে। ঘটনাটি ঘটেছে রবিবার সকাল সাড়ে দশ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নের সোনাতুলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিতর।

থানার মামলা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় সোনাতুলা গ্রামের মৃত মস্তু মিয়ার ছেলে বখাটে কাউছার মিয়া(২৫) প্রায়ই উক্ত ছাত্রীকে স্কুল ও কলেজে আসা যাওয়ার পথে উত্যক্ত করত এবং প্রেমের প্রস্তাব দিত। বখাটের প্রেমে সাড়া না দেওয়ায় রবিবার সকাল সাড়ে দশ ঘটিকায় ওই শিক্ষিকার ক্লাসরুমে ৪র্থ শ্রেণির ক্লাস নিচ্ছিল। ওই সময়ে কাউছার শ্রেণি কক্ষে প্রবেশ করে ছাত্রছাত্রীদের সামনে শিক্ষিকাকে গালে কামড়ে ধরে। আহত শিক্ষিকাকে নাসিরনগর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে শিক্ষিকা বাদী হয়ে বখাটে কাউছারকে আসামী করে নাসিরনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের অভিযোগের সত্যতা স্বীকার করে মামলার প্রস্তুতি চললে বলে জানান। তিনি জানান পুলিশ ঘটনাস্থল থেকে বখাটে কাউছারকে গ্রেফতার করেছে। বর্তমানে থানা হাজতে রয়েছে। তাকে জেল হাজতের প্রস্ততি চলছে।






Shares