Main Menu

নাসিরনগরে দু দলের সংঘর্ষে মহিলাসহ আহত ২০, রাবার বুলেট নিক্ষেপ

+100%-


প্রতিনিধি : ধানি জমি গরু খেয়ে ফেলার ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ উভয়পরে ২০জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার সন্ধ্যায় উপজেলার উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামে। পুলিশ ৮ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, শনিবার দুপুরে ধরমন্ডল গ্রামের জামাল মিয়ার গরু একই এলাকার লাউস মিয়ার ধানি জমি খেয়ে ফেলে। এনিয়ে জমির মালিকের সাথে জামাল মিয়ার তর্কাতর্কি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যায় জামাল মিয়ার লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে প্রতিপরে লোকজনের বাড়িতে হামলা চালায়। পরে দু’দল সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয়পরে মহিলাসহ ২০জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ব্যাপক লাঠিপেটা এবং ৮ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
আহতদের মধ্যে লাউস মিয়া-(৪৪), আহাদ মিয়া-(৩৫), শাহিন আহমেদ-(২৫), আব্দুল বাছির-(৪৮), আসকর আলী- (৩৮), সেলিম মিয়া-(৪৫) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে ভর্তি ও করা হয়। বাকীরা স্থানীয়ভাবে চিকিৎসা নেয়।
এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদেরের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রনে রয়েছে কোন পই মামলা দায়ের করেনি।






Shares