Main Menu

ফলোআপ :: নাসিরনগর স্বাস্থ্য কমপ্লেক্সে সন্ত্রসাী হামলার ঘটনায় সিভিল সার্জনের পরিদর্শন

+100%-

মুরাদ মৃধা : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার, নার্স ও নিরাপত্তা প্রহরীর উপর সন্ত্রাসী হামলার ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা সিভিল সার্জন ডা. শাহ আলম। এ ঘটনার নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মকবুল হোসেন বাদী হয়ে তিনজনকে আসামী করে নাসিরনগর থানায় একটি মামলা দায়ের করেন।

পরিদর্শনের সময় সন্ত্রাসীকর্তৃক লাঞ্ছনারস্বীকার নার্স কোহিনুর আক্তার ও ডাক্তার শফিকুল ইসলামের খোঁজ খবর নেয়। এছাড়াও আহত নিরাপত্তা প্রহরী সায়েদ মোল্লাকে স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে চিকিৎসাবাবদ আর্থিক সহযোগিতার আশ্বাস দেন সিভিল সার্জন।

পরিদর্শন শেষে, রোববার বিকালে নতুন যোগদানকৃত ১৫ জন ডাক্তারদের নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে আলোচনা সভায় অংশ গ্রহণ করেন সিভিল সার্জন। এসময় উপস্থিত ছিলেন, নাসিরনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার অভিজিৎ রায়, আবাসিক মেডিকেল অফিসার মকবুল হোসেন, ডা. শোহেব শাহারিয়ার প্রমুখ।

সিভিল সার্জন ডা. শাহ আলম সমকালকে বলেন, হাসপাতাল চত্ত্বরে মেডিকেল অফিসার, নার্স ও নিরাপত্তা প্রহরীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় আমরা কষ্ট পেয়েছি। প্রশাসন দ্রুতম সময়ের মধ্যে আসামীকে আটক করে জেল হাজতে প্রেরণ করায় তাদের প্রতি কৃতজ্ঞ। তবে আমরা সুষ্ট বিচার না পেলে কঠোর কর্মর্সচী দিতে বাধ্য হব।

প্রসঙ্গত, গত (২৬ ডিসেম্বর) রাত এগারটার সময় নাসিরনগর ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্যকমপ্লেক্সে মেডিকেল অফিসার, নার্স ও নিরাপত্তা প্রহরীর উপর সন্ত্রাসী হামলাসহ হাসপাতাল চত্ত্বরে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভাতে সক্ষম হয়। আহত নিরাপত্তা প্রহরী সায়েদ মোল্লাকে আশংকাজনক অবস্থায় রাতেই জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।






Shares