Main Menu

নাসিরনগর স্বাস্থ্য কমপ্লেক্সের ২ ষ্টাফ সহ এক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নতুন করে আরো তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুইজনসহ থানার এক পুলিশের এএসআই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে নাসিরনগরে নতুন করে ১১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

শুক্রবার (১২ জুন) দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায় এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সরকারের রোগতত্ত্ব,রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট(আইইডিসিআর) থেকে পাঠানো রির্পোটে ওই পুলিশ সদস্য ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুইজন ষ্টাফের শরীরে করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগ শনাক্ত হয়েছে।

এর আগে নাসিরনগর থানা পুলিশের এক এসআই, ৫ কনষ্টেবল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখানবিদ, ইবনেসিনার ঔষধ কোম্পানীর এক রিপ্রেজেন্টিটিভসহ ৮ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ সাজেদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান,নতুন করে আরো ১ জন এএসআই করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে থানা পুলিশের এক এসআই,গাড়ি চালকসহ ৬ কনষ্টেবল আক্রান্ত হয়। এ নিয়ে নাসিরনগর থানায় কর্মরত ৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।






Shares