Main Menu

নাসিরনগরে ৫০বোতল ফেন্সিডিলসহ যুবক আটক

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের ৫০ বোতল ফেনসিডিলসহ আব্দুল হাকিম (১৯) নামে যুবককে আটক করেছে নাসিরনগর থানা পুলিশ। ওই যুবক উপজেলার গোকর্ণ ইউনিয়নের জেঠাগ্রামের আব্দুস সালামের ছেলে। ঘটনার সত্যতা স্বীকার করেন নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক।

বৃহস্পতিবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে ওসি এটিএম আরিচুলে নেতৃত্বে এসআই ইব্রাহিম ও এএসআই খোকনসহ একটি দল অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিলসহ ওই যুবককে আটক করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে গোকর্ণ ইউনিয়নে হাকিম ও তার সঙ্গীরা বিভিন্ন ধরণের মাদকের ব্যবসা করে আসছিলো। কিন্তু পুলিশের কাছে পর্যাপ্ত তথ্য প্রমাণের অভাবে তাকে আটক করা যায়নি। ঘটনার দিন বিকালে পুলিশের কাছে সংবাদ আসে হাকিম ও তার সঙ্গীরা মাদক পাচার করবে বৃহস্পতিবার রাতে। সে খবর পাওয়ার পরই ওসি এটিএম আরিচুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার গোকর্ণ ইউনিয়নের ফার্মগেইট এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ বোতল ফেনসিডিলসহ মো. আব্দাল হাকিম নামে এক যুবককে আটক করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করবে বলে জানা গেছে।
নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, মাদকের বিরুদ্ধে বর্তমান সরকারের অবস্থান জিরোটলারেন্স। আমরা সবাইকে অনুরোধ করবো মাদকে না বলুন।






Shares