Main Menu

নাসিরনগরে রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা

+100%-


নিজস্ব প্রতিবেদক:: কমলা রঙের বিশ্ব নারী, বাধার পথ দেবেই পাড়ি, এই শ্লোগানে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বেগম রোকেয়া সাখাওয়াত হোসেন স্মরণে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান পালিত হয়েছে। এ সময় বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জন করা নারীদের পাঁচটি ক্যাটাগরিতে জয়িতা হিসেবে সংবর্ধনা দেওয়া হয়।
গতকাল বুধবার ইউএনও নাজমা আশরাফীর সভাপতিত্বে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যেগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হল রুমে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ক্যাটাগরিগুলো হলো- সফল জননী, নির্যাতনের বিভীষিকা মুছেে ফলে নতুন উদ্যোমে জীবন শুরু, সমাজ উন্নয়নে অবদান রাখা, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী এবং শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে অবদান।
এ সময় ভার্চুয়াল মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, পুলিশ পরিদর্শক মো. কবির হোসেন, প্রাণি সম্পদ কর্মকর্তা,চন্দন কুমার, মহিলা বিষয়ক কর্মকর্তা বিশ্বজিৎ দাস, সমাজসেবা কর্মকর্তা মো. আবুল খায়ের, আনসার ভিডিপি কর্মকর্তা মো. মিজানুর রহমান, আনসার ব্যাংকের ম্যানেজার মো. হাসান প্রমুখ।
জয়িতারা হলো, সফল জননী নারী মীরা রানী দাশ, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী সুপ্রীতি হালদার, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী মোছাম্মৎ ফাতেমা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন ছোট্টনী খাতুন ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন তাছলিমা বেগম।






Shares