Main Menu

ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দুই ভাইকে ১ মাসের কারাদন্ড

নাসিরনগরে মাস্ক পরতে বলায় ভূমি অফিসের কর্মকর্মচারীকে মারধর

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মাস্ক পরতে বলায় কুদ্দুস মিয়া নামে এক ভূমি অফিসের কর্মচারীকে মারধরের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। ওই দুই যুবক এহসানুল হক (২১) ও এনামুল হক (৩১) উপজেলার সদর ইউয়িনের ওবায়দুল হকের ছেলে।

এ ঘটনায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অভিযোক্ত দুই যুবককে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। রোববার ৯ আগষ্ট দুপুর ২টার সময় এ ঘটনাটি ঘটে।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, রোববার দুপুরে এনামুল হক নামে এক যুবক ভূমি অফিসে এসে একজন কর্মচারীর খোঁজ করেন। তখন অফিসের সামনে দাড়িয়ে থাকা অফিস সহায়ক কুদ্দুস মিয়া এনামুলকে মাস্ক পরে অফিসে প্রবেশ করতে বলে। তখন এনামুল রাগ করে অফিস থেকে বের হয়ে যায়। এর কিছুক্ষণ পর কুদ্দুস সোনালী ব্যাংকে গেলে ওই দুই যুবক কুদ্দুসকে মারধর করে। পরে স্থানীয়রা কুদ্দুসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অভিযোক্ত দুই যুবককে আটক করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার সমকালকে জানান, মাস্ক পরতে বলায় সরকারী এক কর্মচারীকে মারধর করার অপরাধে দন্ডবিধি আইন ১৮৬০ মোতাবেক ১৬০ এর ৩৫৮ ধারা অপরাধে অভিযোক্ত দুই ভাইকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।






Shares