Main Menu

নাসিরনগরে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সাইফ মিয়া (৭) নামে পুকুর থেকে এক শিশুর লাশ উদ্ধারের খবর পাওয়া গেছে। বুধবার সাড়ে তিনটার দিকে উপজেলার গোকর্ণ ইউনিয়নের নূরপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত সাইফ উপজেলার গোকর্ণ ইউনিয়নের নূরপুর গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত পাঁচ দিন আগে সাইফকে নিয়ে তার মা বাবার বাড়িতে বেড়াতে যায়। ঘটনারদিন দুপুরে সাইফ বাড়ির পাশে খেলা করছিলো। এর কিছুক্ষণ পর তার মা শিশুটিকে খুঁজে না পেয়ে পরিবারের অন্য সদস্যদের জানায়। পরে পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খুঁজে না পেয়ে বাড়ির পাশে পুকুর থেকে তার লাশ উদ্ধার করে। সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার তানভির আনসারী রফি জানান, হাসপাতালে তার মামা মিটুন শিশুটিকে নিয়ে আসে এবং সে জানায় পানিতে ডুবে মারা গেছে। তখন আমার সন্দেহ হলে মিটুনকে জিজ্ঞেস করি শিশুটির চোখে এবং মুখে আঘাতের চিহ্ন কিভাবে আসলো। তখন মিটুন জানায় মাছে মুখ ও চোখ খেয়ে ফেলেছে। পরে নাসিরনগর থানাকে বিষয়টি অবহিত করি। তিনি আরো জানান, আপাত দৃষ্টিতে মনে হচ্ছে পুকুরের পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়নি।
শিশুটির বাবা কুদ্দুস মিয়া বলেন, তার সন্দেহ ছেলেকে হত্যা করা হয়েছে। আমি এর উপযুক্ত বিচার চাই। তবে কে বা কারা হত্যা করেছে সেটা তিনি বলতে পারেননি।
নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হবে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।






Shares