Main Menu

নাসিরনগরে পারিবারিক কলহের জেরে যুবকের আত্মহত্যা

+100%-

নিজস্ব প্রতিবেদক::  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পারিবারিক কলহের জেরে মেরাজ মিয়া (৩৫) নামে এক যুবকের আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার বিকালে ইঁদুর মারার বিষ খেয়ে ওই যুবক আত্মহত্যা করেন। মেরাজ উপজেলার চাতলপাড় ইউনিয়নের কাঠাঁলকান্দি গ্রামের রৌশন মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, মেরাজ একজন দরিদ্র পরিবারের ছেলে। স্থানীয় হাটবাজারে গরু কেনাবেচা করে চলত তার সংসার। বাড়ির পাশেই প্রায় ৬ বছর পূর্বে বিয়ে করেন মেরাজ। বিয়ের পর থেকেই তাদের পারিবারিক কলহ লেগে থাকতো। অভাবের সংসার আর পারিবারিক কলহ কিছুতেই মেনে নিতে পারছিলেন না মেরাজ। ঘটনার দিন দুপুরে স্ত্রীর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে ঘরের ভিতর রাখা ইঁদুর মারার বিষ খেয়ে ফেলেন মেরাজ। গুরতর অসুস্থ হয়ে পড়েলে চাতলপাড়ে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। কিøনিকের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জের জহিরুল ইসলাম মেডিকেল কলেজে নেয়ার পরার্মশ দেন। বিকেলে কিশোরগঞ্জ নেয়ার পথে নৌকায় মারা যান তিনি।
এ বিষয়ে চাতলপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রঞ্জন কুমার জানান, পারিবারিক কলহের জেরে মেরাজ নামে এক যুবক আত্মহত্যা করেছে বলে শুনেছি। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত থানায় কেউ মামলা করেনি।






Shares