Main Menu

নাসিরনগরে নারায়ণগঞ্জ ফেরত চার শিশুসহ আটজনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন

+100%-

নিজস্ব প্রতিবেদক:: নারায়নগঞ্জ জেলায় করোনা সংক্রামণের সম্ভাবনা বেশি থাকায় সেখান থেকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এসে অবস্থান করার কারণে চার শিশুসহ আটজনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।
সোমবার (২৭ এপ্রিল) বিকালে উপজেলার বড়ইর এলাকা থেকে তাদের নাসিরনগর উপজেলায় অবস্থিত আঞ্চলিক হাঁস প্রজনন খামারে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এসময় আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজিমুল হায়দার ও আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ উপস্থিত ছিলেন।
নাসিরনগর উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা গেছে, করোনভাইরাস সংক্রমণ ঠেকাতে দেশের বিভিন্ন স্থানকে লকডাউক করা হয়েছে। এরই মধ্যে নারায়ণগঞ্জে করোনার প্রভাব বেশি হওয়ায় লকডাউন করা হয়। যার ফলে সেখান থেকে লোক আসা ও সেখানে প্রবেশ করা নিষেধ। এরই মধ্যে সোমবার সকালে আশুগঞ্জের বড়ইর এলাকায় চার শিশু ও তিন নারীসহ আটজন নারায়নগঞ্জ থেকে আসেন। এই খবর ছড়িয়ে পড়লে তাদের আশুগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার আটক করে নাসিরনগরের আঞ্চলিক হাঁস প্রজনন খামার কেন্দ্রে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। সেখানে তাদের ১৪ দিন থাকতে হবে। তিনি আরো বলেন,ওই কোয়ারেন্টাইন সেন্টারে ২৫ জন থাকতে পারবে।

উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফী বলেন, নারায়ণগঞ্জ থেকে আসায় তাদের ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। সেখানে যাতে তাদের কোন প্রকার অসুবিধা না হয় সে জন্য আমরা সবসময় খোঁজখবর রাখছি।






Shares