Main Menu

নাসিরনগরে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ঈদুল আযহা উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে করোনা পরিস্থিতিতে অসহায়, কর্মহীন ও দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত নূরপুর বড়বাড়ি প্রবাসী কল্যাণ সংগঠন কর্তৃক হতদরিদ্রদের মধ্যে উপজেলার গোকর্ণ ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় শতাধিক পরিবারকে বাড়ি বাড়ি গিয়ে নগদ এক হাজার করে বিতরণ করা হয়।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান উপস্থিত ছিলেন নূরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিকুল হক। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, শিক্ষক হুমায়ুন কবির, প্রবাস ফেরত মোজাহিদ ও নাজিম উদ্দিন।

মহামারী করোনাভাইরাসের শুরুতেই এ সংগঠনের পক্ষ থেকে নিজস্ব অর্থায়নে অসহায় দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা ও নগদ অর্থ বিতরণ করে আসছেন। এখন পর্যন্ত ধারাবাহিক ভাবে সমাজের বিভিন্ন পেশার অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন তিনি।

সংগঠনটির সভাপতি তার বক্তব্যে বলেন, আপনারা ঘরে থাকুন ধৈর্যের সাথে এ পরিস্থিতি মোকাবেলা করুন। আপনার চিন্তিত হবেন না আমরা আপনাদের পাশে আমরা আছি। ইতিমধ্যেই আমরা বিভিন্ন সময় খাদ্য সহয়তা প্রদান করেছি। এখনও ধারাবাহিক ভাবে সহায়তা করে যাচ্ছি। আগামীতেও এই সহায়তা অব্যহত থাকবে বলেও জানান তিনি।






Shares