Main Menu

নাসিরনগরে ত্রাণ বঞ্চিতেদের ঘরে ঘরে ত্রাণ পৌছে দেয়ার আশ্বাস বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপির

+100%-

নিজস্ব প্রতিবেদক::করোনা মোকাবেলায় সাংবাদিকদের পাশে চেয়েছেন স্থানীয় সংসদ সদস্য বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম। করোনার কারণে কর্মহীন অসহায় মানুষের পাশাপাশি সাংবাদিকদেরও সহায়তার আশ্বাস দেন। এছাড়াও এখন পর্যন্ত যারা ত্রাণ পায়নি তাদের খোঁজখবর নিয়ে তাদের বাড়িতে ত্রাণ পৌছে দেয়ার আশ্বাস দেন এ জনপ্রতিনিধি।

গত বুধবার ২২ এপ্রিল বিকেলে নাসিরনগর প্রেসক্লাবে এক জরুরী মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। এসময় প্রেসক্লাবের সভাপতি সুজিত কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সবুজ, উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সংসদ সদস্য বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম বলেন, আপনারা সবাই জানেন সাংবাদিকরা হলো সমাজের দর্পন। সমাজ উন্নয়নে সাংবাদিকরা কাজ করে। বর্তমানে করোনাভাইরাস সংক্রমণের মারাত্মক ঝুঁকি নিয়েও বস্তুষ্ঠি সংবাদ পরিবেশন করছেন নাসিরনগরের সাংবাদিকরা। এলাকায় কে ত্রাণ পাচ্ছে আর কে পাচ্ছে না আপনাদের কাছে নিশ্চই খবর আসে। যদি কেউ সরকারী ত্রাণ বঞ্চিত হয় তাহলে আমাকে অবহিত করবেন। আমি সেই ত্রাণ বঞ্চিত লোকটির বাড়িতে পৌছে দিব। আর সেটা আমাদের প্রধানমন্ত্রীর নিদের্শ। এর পাশাপশি আমাদের নাসিরনগরের যে স্থানীয় সাংবাদিকরা আছেন তাদের মধ্যে যদি কেউ করোনা প্রভাবের কারণে সমস্যায় থাকেন তাহলে তাদেরও সহযোগিতা করা হবে। তিনি আরো বলেন, সারা দেশে করোনার কারেণ দুর্যোগ চলছে। এ দুর্যোগের সময় মানুষকে সচেতন করতে হবে। কেউ যাতে গুজব ও আতঙ্ক ছড়াতে না পারে সেজন্য গণমাধ্যমকেই সজাগ থাকতে হবে। সাংবাদিকরা অন্যের সুবিধা-অসুবিধার কথা কলম দিয়ে লিখতে পারে কিন্তু নিজের সমস্যার কথা বলতে পারেনা। আর যারা বলতে পারেনা তাদের জন্য আমি পাশে থাকবো।






Shares