Main Menu

নাসিরনগরে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ

+100%-

নিজস্ব প্রতিবেদক::  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ঘূণিঝড়ে ক্ষতিগ্রস্থ ৮০টি পারবারের মাঝে বাংলাদেশ ইসলামি ঐক্যজোটের পক্ষে ত্রাণ বিতরণ করা হয়েছে। এসময় ক্ষতিগ্রস্থদের চাল, ডাল, পেঁয়াজ, আলু মাস্ক বিতরণ করা হয়।
বৃহস্পতিবার দুপুরে নাসিরনগর উপজেলা সদরের জামিয়া কাসেমিয়া মাদরাসা চত্বরে এসব ত্রাণ বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামি ঐক্যজোটের সহকারী মহাসচিব মাওলানা এ কে এম আশরাফুল হক।
এ সময় তিনি বলেন, ঘূণিঝড়ে ক্ষতিগ্রস্থদের পাশে সামান্য কিছু সহযোগিতা নিয়ে দাঁড়াতে পেরেছি। সবার উচিত তাদের পাশে দাঁড়ানো। যারা বেশি ক্ষতিগ্রহস্ত হয়েছে তাদেরকেই আমরা এ ত্রাণ সহযোগিতা দিয়েছি। আমরা বিশ্বাস করি সকলের সহযোগিতায় আমরা এই দুর্যোগ কাটিয়ে উঠতে পারবো।
তিনি আরো বলেন, ‘আজ আমরা প্রত্যেক ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল ও ১টি করে স্বাস্থ্যসম্মত মাস্ক দিয়েছি। ভবিষ্যতও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।’
এসময় উপস্থিত ছিলেন ইসলামি ঐক্যজোটের নেতা মুখলেছুর রহমান, তৌহিদুল ইসলাম, মেরাজ মিয়া, মো. আলী আজম তালুকদার, মো. আব্দুস সাত্তার, মো. আব্দুল হান্নান ও মো. মুক্তাদির প্রমুখ।
উল্লেখ্য, গত মাসের ৬ জুন ঘূর্ণিঝড়ে নাসিরনগর উপজেলার শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত এবং জিসু মিয়া নামে একজন নিহত হয়।






Shares