Main Menu

নাসিরনগরে গোর্কণ ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষণা

+100%-

সংবাদদাতা ॥ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার গোর্কণ ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থ বছরের উম্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার দুপুরে গোর্কণ ইউপি কার্যালয়ে সাধারণ নাগরিক ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শাহিন এ বাজেট ঘোষনা করেন। গোর্কণ ইউপির ২০২২-২০২৩ অর্থ বছরের জন্য ৮৮ লাখ ২৮ হাজার টাকার বাজেট ঘোষনা করা হয়। এর মধ্যে ৮৭ লাখ ৭০ হাজার টাকা ব্যয় ধরা হয়েছে। উদ্বৃত্ত রয়েছে ৫৮ হাজার টাকা।

সাবেক ব্যাংকার সৈয়দ সালাউদ্দিন মুকুলের সঞ্চালনায় বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লায়নস ক্লাব অব ঢাকা নর্দানের প্রেসিডেন্ট লায়ন সৈয়দ মোহাম্মদ শরীফ। বিশেষ অতিথি ছিলেন গোকর্ণ সৈয়দ ওয়ালী উল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান,বিদ্যুৎ কান্তি দেব,সাবেক পরিচালনা কমিটির সভাপতি বাচ্চু মিয়া,ব্যবসায়ী সৈয়দ বাহাউদ্দিন,শহীদুল ইসলাম মাষ্টার। এসময় ইউপি সচিব হাসান ভূইয়া,কামরুল ইসলাম,সৈয়দ মোহাম্মদ টিটু,সৈয়দ নোমানসহ ইউপি সদস্যরা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গোর্কণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শাহিন বলেন সমৃদ্ধ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে ইউনিয়নবাসীর সার্বিক সহযোগিতা অনেক গুরুত্বপূর্ণ। এ কারণে প্রান্তিক জনগণের অংশগ্রহণে উম্মুক্তভাবে এই বাজেট অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তাই এ বাজেট বাস্তবায়নে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন তিনি।






Shares